খন্দকার মোশাররফ : বিএনপিকে নির্যাতন করে দমিয়ে রাখা যাবে না

আগের সংবাদ

দুই সংকটে তৈরি পোশাক খাত : সংকট কাটলে ৮ বছরে পোশাক খাতে রপ্তানি আয় ১০০ বিলিয়ন ডলারের আশা

পরের সংবাদ

আড়াইহাজার : কুকুরের মৃত্যুশোকে দুই বোনের আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : দুই বোন একটি কুকুরকে পুষেছিল। কুকুরের নাম রেখেছিল টাইগার। একে জরিয়ে ধরে দুই বোন রাতে শুয়ে থাকত। হঠাৎ কুকুরটি অসুস্থ হয়ে মারা যায়। এই মৃত্যুশোকে দুই বোন বেছে নেয় আত্মহত্যার পথ। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের চিকিৎসা চলছে।
আড়াইহাজার উপজেলার সদর পৌরসভার মুকুন্দী গ্রামের ঘটনা এটি। দুই বোন- পারুল (১৬) ও শাহানা (১৭)। তাদের বাবার নাম গোলাম মোস্তফা। এ ঘটনার পর থেকে ওই বাড়ির বাইরে শত শত মানুষ ভিড় জমাচ্ছেন।
জানা গেছে, অতিরিক্ত পর্দানশীলতা দেখাতে গিয়ে আপন ভাগিনার সঙ্গে কথা বলার অপরাধে গোলাম মোস্তফা তার প্রথম স্ত্রী কোহিনুর আক্তারকে তালাক দেন। পরে অন্যত্র বিয়ে করলে ওই ঘরে দুটি মেয়ে জন্ম নেয়। তারাই এই দুই বোন। কুকুরটি ছিল তাদের সারাবেলার সঙ্গী। কুকুরটি মারা যাওয়ার পর এক বোন বাইরে ফেলে দেয়ার কথা বললে অপর বোন তা করতে দেয়নি। একপর্যায়ে দুই বোন হাতের কজ্বির রগ কেটে ও ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। অতিরিক্ত রক্তশূন্যতার কারণে স্থানীয় চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন।
দুই বোন একটি চিরকুট লিখেছেন যে তারা মারা গেলে কেউ দায়ী নয় এবং কুকুরের সঙ্গে যেন তাদের দাফন করা হয়। আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, নিঃসঙ্গতা থেকেই তারা এ কাজটি করেছে বলে পুলিশের ধারণা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়