একদিনে ২৭৮ করোনা রোগী শনাক্ত

আগের সংবাদ

দেশীয় কয়লা উত্তোলনে গুরুত্ব : বাধা হয়ে দাঁড়িয়েছে নীতি ও পরিবেশ, বিশ্বে কয়লার ব্যবহার বেড়েছে

পরের সংবাদ

বিজিবির অভিযান : যশোরে ৩০১ ভরি স্বর্ণসহ আটক ১

প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৩০১ ভরি স্বর্ণসহ এক স্বর্ণপাচারকারীকে আটক করেছে। গতকাল শনিবার খুলনা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ তানভীর রহমান, পিএসসি, ইঞ্জিনিয়ার্সের নেতৃত্বে খুলনা ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল যশোরের গোগা সীমান্ত এলাকায় শার্শা উপজেলার জামতলা বালুন্ডা নামক স্থানে এ তল্লাশি অভিযান পরিচালনা করে। বিজ্ঞপ্তি
তল্লাশি অভিযানে বিজিবি টহলদল ৩.৪৯৮ কেজি (৩০১ ভরি) ওজনের ৩০টি স্বর্ণের বারসহ স্বর্ণ পাচারকারী চক্রের সদস্য মো. আশিকুর রহমানকে আটক করে। স্বর্ণের বারগুলো পাচারকারীর সঙ্গে থাকা বাজারের ব্যাগের ভিতরে সবজির মধ্যে অভিনব কায়দায় লুকানো ছিল। স্বর্ণের বারগুলো যশোর জেলার শার্শা থানার জামতলা বাজার নামক স্থান থেকে জনৈক অজ্ঞাত ব্যক্তির কাছ থেকে সংগ্রহ করে গোগা সীমান্ত এলাকা দিয়ে ভারতে পাচার করতে চেয়েছিল বলে আটক ব্যক্তি স্বীকার করে। জব্দ করা স্বর্ণের আনুমানিক সিজারমূল্য ২ কোটি ৫৩ লাখ ৮৩ হাজার ৬৩১ টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়