কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

পূর্বধলা : আট অবৈধ ডেন্টাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি : পূর্বধলা ও শ্যামগঞ্জে অনুমোদনহীন ৮টি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আবু হাছান শাহীনের নেতৃত্বে উপজেলার শ্যামগঞ্জে আহমেদ ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। স্বাস্থ্য বিভাগের অনুমোদন না থাকায় ওই ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন স্যানিটারি ইন্সপেক্টর মো. হাসিম উদ্দিন। এর আগে ১ ও ৪ সেপ্টেম্বর উপজেলা সদরের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিকে অভিযান চালানো হয়। এ সময় স্বাস্থ্য বিভাগের অনুমতি না থাকায় নিরাময় ডায়াগনস্টিক সেন্টার, সেবা স্পেশাল ডায়াগনস্টিক সেন্টার, হযরত শাহ্জালাল ডায়াগনস্টিক সেন্টার, রাজধলা ডায়াগনস্টিক সেন্টার, ডিফেন্স কেয়ার ডায়াগনস্টিক সেন্টার, ডক্টর ডেন্টাল কেয়ার সিলগালা করে দেয়া হয়েছে। এ ছাড়া মায়াকানন ডায়নোস্টিক সেন্টার, সেবা ডায়াগনস্টিক সেন্টার, মা ডায়ানস্টিক সেন্টার, ফাতেমা ডায়াগনস্টিক সেন্টার, হেনা ডায়াগনস্টিক সেন্টার, বেঙ্গল ডায়াগনস্টিক সেন্টার, আধুনিক চক্ষু হাসপাতালকে লাইসেন্স নবায়নের জন্য ১৫ দিনের জন্য সময় বেঁধে দেয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আবু হাছান শাহীন বলেন, যেসব ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। আর যেসব ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নবায়ন করা হয়নি তাদেরকে ১৫ দিনের মধ্যে নবায়ন করতে সময় দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়