বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন : বশেমুরকৃবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী নিয়োগ ও পদোন্নতির অভিন্ন নীতিমালা প্রণয়ন বিষয়ে পরবর্তী করণীয় নির্ধারণে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশন ও বশেমুরকৃবির বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদের সঙ্গে এক মতবিনিময় সভা গতকাল বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদের সভাপতি মো. ফারুক হোসেন মোল্লার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সিনিয়র সহসভাপতি মো. মফিজুল ইসলাম মজনু, বিশেষ অতিথি হিসেবে ফেডারেশনের সহসভাপতি মো. খাইরুল আলম (নান্নু), যুগ্মমহাসচিব মো. আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ হোসেন মোল্লা, মো. আসাদুজ্জামান আসাদ এবং বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদের নেতারা মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। সভায় ফেডারেশনের বর্তমান ও ভবিষ্যৎ কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনা হয়।
মতবিনিময় সভায় বশেমুরকৃবির রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম তালুকদার ও বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদের কার্যনির্বাহী কমিটির নেতারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়