৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

স্বেচ্ছাসেবক লীগ : ঢাকা মহানগর উত্তর-দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সম্মেলনের তিন বছর পর ঘোষণা করা হলো আওয়ামী লীগের সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার পূর্ণাঙ্গ কমিটি। গতকাল বুধবার সন্ধ্যায় এ কমিটি অনুমোদন দেন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। কমিটিতে ঢাকা মহানগর উত্তরে সভাপতি ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম এবং ঢাকা মহানগর দক্ষিণে সভাপতি কামরুল ইসলাম রিপন ও সাধারণ সম্পাদক তারিক সাঈদ।
এছাড়া উভয় কমিটিতে ১১ জন সহসভাপতি, ৩ জন যুগ্মসাধারণ সম্পাদক, ৩ জন করে সাংগঠনিক সম্পাদক, ২৬ জন পূর্ণ সম্পাদক, ৬ জন উপসম্পাদক ও ৫০ জন করে কার্যনির্বাহী সদস্য দেয়া হয়েছে। কমিটিতে ঢাকা উত্তরে ১ নম্বর সহসভাপতি শাহে আলম মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এ হান্নান হাওলাদার শাওন, প্রচার সম্পাদক রাহাত মাহমুদ টনি, দপ্তর সম্পাদক সোহাগ উদ্দিন।

ঢাকা দক্ষিণে ১ নম্বর সহসভাপতি মাসুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনিসুজ্জামান রানা, সাংগঠনিক সম্পাদক হাসিব উদ্দিন রসি, প্রচার সম্পাদক রাসেল আহমেদ খান ও দপ্তর সম্পাদক সুমন হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়