৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

সুনামগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাঁশতলা সীমান্তে বিজিবি-বিএসএফ অধিনায়ক পর্যায়ে সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।
সুনামগঞ্জ- ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, গতকাল বুধবার সকাল ১১টা থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাঁশতলা বিওপির দায়িত্বপূর্ণ সীমান্তের মেইন পিলার ১২৩১ এর সাবপিলার ৮ এর কাছে হকনগর মুক্তিযোদ্ধা ভবনে সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান ও বিএসএফের ১১০ ব্যাটালিয়ন জোয়াই-এর কমান্ডেট শ্রী স›দ্বীপের মধ্যে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।
সৌজন্য সাক্ষাতে বিজিবির পক্ষে ১৫ সদস্যবিশিষ্ট প্রতিনিধি দল ও বিএসএফের ১১০ ব্যাটালিয়নের পক্ষে ০৯ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল সৌজন্য সাক্ষাতে অংশগ্রহণ করেন।
সৌজন্য সাক্ষাতে সীমান্তে ফায়ারিং দুর্ঘটনা বন্ধকরণ এবং মাদকদ্রব্য, গবাদিপশুসহ অন্যান্য চোরাচালান প্রতিরোধ ও অবৈধভাবে সীমান্ত পারাপার রোধসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। এসময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত উপঅধিনায়ক ও সহকারী পরিচালক বাগানবাড়ি কোম্পানি কমান্ডার এবং ১১০ বিএসএফ ব্যাটালিয়নের স্টাফ অফিসার, কোম্পানি কমান্ডার ও বিওপি কমান্ডার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়