৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

সবুজ হত্যার বিচার দাবিতে ফরিদপুরে মানববন্ধন

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিভাষ দত্ত, ফরিদপুর (শহর) থেকে : ফরিদপুরের বায়তুল আমানের আলোচিত ফারুক হত্যা, রুহুল হত্যা ও মেহেদী হত্যার মাস্টারমাইন্ড এবং সবুজ হত্যার প্রধান আসামি একাধিক চুরি, ছিনতাইসহ বিভিন্ন মামলার আসামি বায়তুল আমানের শীর্ষ সন্ত্রাসী অনু ও রিয়ান বাহিনীর বিচারের দাবিতে এবং অনু-রিয়ান বাহিনীর আশ্রয় প্রশ্রয় দাতাদের গ্রেপ্তারের দাবিতে গতকাল বুধবার দুপুর ১২টায় ফরিদপুর প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন- ফরিদপুর পৌরসভার ২৬নং ওয়ার্ড কাউন্সিলার মো. আব্দুল হক, নিহত সবুজের বাবা মো. শহিদ মোল্লা, সবুজের স্ত্রী সামিয়া আক্তার প্রমুখ। বক্তারা বলেন, সবুজ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামিদের দ্রুত গ্রেপ্তার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে।
তারা আরো বলেন, প্রশাসন কেন সন্ত্রাসীদের গ্রেপ্তার করছে না সেটা আমরা বুঝতে পারছি না। অপরাধীরা দিনের পর দিন অপরাধ করবে এবং ঘুরে বেড়াবে এভাবে চলতে দেয়া যায় না। তারা এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়