৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

রুমার গহীণ অরণ্যে দুই সশস্ত্র গ্রুপের গোলাগুলি

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চনুমং মারমা, রুমা (বান্দরবান) থেকে : বান্দরবানের রুমা উপজেলায় জনসংহতি সমিতি (জেএসএস) এবং বম পার্টি হিসেবে কুখ্যাত কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট বা কেএনএফ-এর মধ্যে পাহাড়ের গহীণ অরণ্যে গোলাগুলি হয়েছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
স্থানীয়দের বরাতে জানা যায়, গতকাল বুধবার ভোর রাতে পাইন্দু ইউনিয়নের দুর্গম আলেচুপাড়া এবং তংমকপাড়ার মাঝামাঝি স্থানে সশস্ত্র এই সংঘর্ষের ঘটনা ঘটে।
গোলাগুলির বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মারমা। তিনি বলেন, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, পাহাড়ে দুই সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় কতজন মারা গেছে বা হতাহত হয়েছে তা জানা যায়নি। কিন্তু আশপাশের এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
স্থানীয়রা জানান, ভোর রাত প্রায় সাড়ে ৩টায় হঠাৎ করে আলেচুপাড়া ও তংমকপাড়ার মাঝামাঝি জায়গায় গোলাগুলির শব্দ শোনা যায়। এ সময় দুপক্ষের মধ্যে আধ ঘণ্টার মতো তুমুল গোলাগুলি হয় বলে জানান তারা। তবে ভয়ে আতঙ্কে কেউ ঘরের বাইরে বের হননি। এখন পর্যন্ত হতাহতের সংখ্যা জানা যায়নি।
পাইন্দু ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার মংছো মারমা বলেন, গোলাগুলি হয়েছে শুনেছি। কিন্তু কতজন আহত কিংবা নিহত হয়েছে তা এখনো জানা যায়নি।
রুমা থানার ওসি আলমগীর হোসেন বলেন, গোলাগুলির বিষয়ে শুনেছি। কিন্তু এখন পর্যন্ত আহত ও নিহত হয়েছে কিনা সে ব্যাপারে জানা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়