৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

রাজধানীতে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার স্বামী পলাতক

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বাড্ডা বেড়াইদ এলাকার একটি বাসা থেকে লাইলী জাহান সাথী (৩১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকাল ৯টার দিকে বড় বেড়াইদ মোড়লপাড়ার একটি বাসা থেকে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় থানা পুলিশ। ঘটনার পর থেকে মৃতের স্বামী আমিনুল ইসলাম পলাতক রয়েছেন। স্বজন ও পুলিশের ধারণা, কলহের জেরে আত্মহত্যা করেছেন লাইলী।
সাথীর মামা মো. মুজাহিদ কামরুল জানান, তাদের বাড়ি সিলেট কোম্পানীগঞ্জ থানার মধ্য রাজনগর গ্রামে। প্রেমের সম্পর্কে আমিনুল ও সাথীর বিয়ে হয়েছিল। বিয়ের পর তারা সিলেট থেকে ঢাকায় চলে আসেন। তিন মেয়ে হওয়ায় আমিনুল সাথীর সঙ্গে খুব খারাপ ব্যবহার ও মাঝেমধ্যে মারধর করতেন। ছেলে সন্তান না থাকায় সাথীকে এই নির্যাতন করা হতো ও আবার বিয়ে করার কথাও বলতেন। এসব কারণে সাথী গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করতে পারেন বলে তাদের ধারণা। বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা জানান, স্বামী আমিনুল ইসলাম ও তিন মেয়েকে নিয়ে বেড়াইদের বাসায় থাকতেন ওই নারী। স্বামী মোটরসাইকেল রাইড শেয়ার করেন।
আর লাইলী একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। মঙ্গলবার রাতে আমিনুল বাইরে থেকে খাবার খেয়ে বাসায় ফিরেন। এটি নিয়ে স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়া হয়। রাত ১২টা থেকে দেড়টার মধ্যে যে কোনো সময় বাসার রান্নাঘরে গ্রিলের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেন লাইলী। সকালে পরিবারের সদস্যরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান এসআই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়