৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

ভিয়েতনামে বারে আগুন, প্রাণ গেল ১২ জনের

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : দক্ষিণ ভিয়েতনামে একটি কারাওকে বারে আগুন লেগে ১২ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ৪০ জন। আহতদের মধ্যে ১১ জনের অবস্থা গুরুতর। গতকাল বুধবার স্থানীয় এক কর্মকর্তা এ তথ্য জানান। খবর বিবিস
জানা গেছে, ভিয়েতনামের বিন ডুং প্রদেশের বাণিজ্যিক কেন্দ্র হো চি মিন সিটির উত্তরে থুয়ান আন শহরে অবস্থিত একটি বারে মঙ্গলবার রাতে আগুন লাগে। মূলত বারটি যে ভবনে সেটির দ্বিতীয় এবং তৃতীয় তলায় আগুন লাগে।
ভবনের সিঁড়িটি ঘন ধোঁয়ায় ভরে যাওয়ায় গ্রাহক এবং কর্মীরা আটকে পড়েন। তাদের মধ্যে অনেকে বাঁচতে বিল্ডিং থেকে লাফ দিতে বাধ্য হন। লাফ দেয়ার ফলে অনেকের হাত-পা ভেঙে গেছে।

ওই শহরের ক্ষমতাসীন কমিউনিস্ট পার্টির একজন শীর্ষ কর্মকর্তা বলেন, উদ্ধারকারী দল এখনো ঘটনাস্থলে কাজ করছে। আগুন লাগার কারণ জানা যায়নি। তবে বিস্তারিত তদন্ত করা হচ্ছে।
জননিরাপত্তা মন্ত্রণালয় এবং প্রাদেশিক কর্তৃপক্ষকে আগুন লাগার কারণ অনুসন্ধানের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ফাম মিন চিন।
প্রসঙ্গত, ২০১৬ সালে রাজধানী হ্যানয়ের একটি কারাওকে বারে আগুন লেগে ১৩ জনের মৃত্যু হয়েছিল। গত মাসে রাজধানীর আরেকটি কারাওকে বারে আগুন নেভাতে গিয়ে মারা গেছেন তিন দমকলকর্মী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়