৪ বোন চুরি করেই পালাত অন্য জেলায়

আগের সংবাদ

সফরে প্রাপ্তির পাল্লাই ভারী

পরের সংবাদ

পটিয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের পটিয়া উপজেলায় বিমান ধর (৪০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের লড়িহড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত বিমান ধর উপজেলার ধলঘাট ইউনিয়নের বণিকপাড়ার বাসিন্দা। চট্টগ্রাম নগরীর বাকলিয়ার রাহাত্তারপুল এলাকার সৌদিয়া জুয়েলার্সের মালিক তিনি।
পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, প্রতিদিন রাতে দোকান বন্ধ করে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরতেন বিমান ধর। গত মঙ্গলবারও একইভাবে বাড়ি ফিরছিলেন তিনি। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে পথে ব্যারিকেড দিয়ে তার মোটরসাইকেলে লাঠি দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন বিমান ধর। তাৎক্ষণিক তার সঙ্গে থাকা সবকিছু হাতিয়ে নেয়ার চেষ্টা করে দুর্বৃত্তরা। তখন চিৎকার করলে বিমান ধরকে ছুরি দিয়ে গলা কেটে পালিয়ে যায় তারা।
পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পুলিশ পরিদর্শক রাশেদুল জানান, ঘটনাস্থলে মোটরসাইকেলটি পড়েছিল। বিমান ধরের লাশের ময়নাতদন্ত করা হবে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়