গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

ন্যাশনাল ব্যাংকের নলতা উপশাখা উদ্বোধন

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের সর্বত্র ব্যাংকিং সেবা সহজলভ্য করতে গতকাল মঙ্গলবার দেশের প্রথম প্রজন্মের বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ন্যাশনাল ব্যাংক লিমিটেড সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলায় নলতা উপশাখার কার্যক্রম শুরু করেছে।
ব্যাংকের এসইভিপি ও মানব সম্পদ বিভাগের প্রধান শেখ আকতার উদ্দীন আহমেদ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপশাখারটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন।
এ সময় তিনি বিশেষভাবে স্মরণ করেন ব্যাংকের প্রয়াত চেয়ারম্যান ও উদ্যোক্তা পরিচালক এবং মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারকে। তিনি বলেন, ন্যাশনাল ব্যাংকের গ্রাহকসেবায় ইতোমধ্যে দেশ ও বিদেশে ব্যাপক সমাদৃত হয়েছে। আমরা তৃণমূল পর্যায়ে প্রান্তিক কৃষকদের ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে বেশি বেশি সেবা পৌঁছে দিতে চাই। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কালীগঞ্জ উপজেলার চেয়ারম্যান সাইদ মেহেদী।
এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী (সপু), কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু, খান বাহাদুর আহছানউল্লাহ মিশনের যুগ্মসাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এবং ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়