মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন নবনিযুক্ত ১১ বিচারপতি

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের নবনিযুক্ত ১১ বিচারপতি। গতকাল সোমবার সন্ধ্যায় বঙ্গভবনে এ সাক্ষাৎ করেন তারা। রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, নবনিযুক্ত ১১ বিচারপতি রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেছেন। তারা হলেন- বিচারপতি মোহাম্মদ শওকত উল্লাহ চৌধুরী, বিচারপতি মো. আতাবুল্লাহ, বিচারপতি বিশ্বজিৎ দেবনাথ, বিচারপতি মো. আমিনুল ইসলাম, বিচারপতি মো. আলী রেজা, বিচারপতি মো. বজলুর রহমান, বিচারপতি কে এম ইমরুল কায়েশ, বিচারপতি ফাহমিদা কাদের, বিচারপতি মো. বশির উল্লাহ, বিচারপতি এস এম মাসুদ হোসেন দোলন ও বিচারপতি এ কে এম রবিউল হাসান।
প্রেস সচিব বলেন, সাক্ষাতের সময় হাইকোর্ট বিভাগের নতুন বিচারপতিদের অভিনন্দন জানান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ সময় জনগণের দ্রুত বিচার নিশ্চিতের জন্য বিচারপতিদের মেধা ও অভিজ্ঞতাকে কাজে লাগানোর কথাও বলেন তিনি।
এছাড়াও বিচার বিভাগের প্রতি জনগণের প্রত্যাশা অনেক উল্লেখ করে জনপ্রত্যাশা পূরণে বিচার কার্যক্রমে আধুনিক প্রযুক্তির ব্যবহার বাড়ানোর ওপর জোর দেন রাষ্ট্রপতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়