মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

মির্র্জা ফখরুল ইসলাম : প্রধানমন্ত্রী ভারত থেকে কিছু নিয়ে আসতে পারেন না

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবার ভারত সফরে গিয়ে কেবল দিয়ে আসেন, কিছু আনতে পারেন না। সুতরাং দেখি, তিনি আগে ঘুরে আসুন। কি আসে দেখি, তারপর মন্তব্য করব। গতকাল সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাইফুর রহমান স্মৃতি পাঠাগার আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন তিনি।
স্মরণ সভায় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদদ্য খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান ড. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান প্রমুখ।
মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বর্তমানে আমরা অত্যন্ত কঠিন সময় অতিক্রম করছি। এ সময় সাইফুর রহমান আমাদের সঙ্গে থাকলে রাজনৈতিকভাবে সহযোগিতা করতেন। আওয়ামী লীগ সরকার যে এখন একটি ভ্রান্ত উন্নয়ন দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে, সেটার আসল চেহারা উদঘাটন করতে সক্ষম হতেন তিনি। এই সরকারের যে মূল চেহারা সেটাকেও উন্মোচন করতেন তিনি।
রিজার্ভ সংকট, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি প্রসঙ্গ টেনে তিনি বলেন, যে কাজটা ১০ হাজার টাকায় করা যায়, সেটা তারা পঞ্চাশ হাজার টাকা খরচ করে করছে। বাকি চল্লিশ হাজার টাকা সরকার নিজেরা চুরি করে খাচ্ছে।
ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, যারা গায়ের জোরে ক্ষমতায় রয়েছে, তারা ইভিএমের মাধ্যমে আবার ক্ষমতায় যাওয়ার পাঁয়তারা করছে। ক্ষমতাসীনরা দেশের অর্থনীতি লুটপাট করে দেশকে দেউলিয়া করে ফেলেছে দাবি করে তিনি বলেন, সাইফুর রহমান বেঁচে থাকলে তাদের বিরুদ্ধে মাঠে নামতেন। আমাদের দেশ ও জাতির অধঃপতন হয়েছে। এই লুটেরা সরকার থেকে, ভোট ডাকাত সরকার থেকে দেশের জনগণকে রক্ষা করতে হবে। ভবিষ্যৎ প্রজন্মের কথা চিন্তা করে, দেশের কথা চিন্তা করে তাদের ক্ষমতা থেকে হটাতে হবে। এজন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়