ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

শাওন নিহতের ঘটনা : নারায়ণগঞ্জে রিজভীর মামলার আবেদন খারিজ

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারসহ ১৯২ জনের বিরুদ্ধে দায়ের করা বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীর অভিযোগ খারিজ করে দিয়েছেন আদালত।
নারায়ণগঞ্জে বিএনপির সঙ্গে পুলিশের সংঘর্ষে শাওন নামে একব্যক্তি নিহত হওয়ার ঘটনায় গতকাল রবিবার বিকালে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান মোল্লার আদালতে আবেদনটি খারিজ করা হয়।
নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক (ওসি) আসাদুজ্জামান বলেন, বিকালে বিএনপির নেতা রুহুল কবির রিজভীর মামলার আবেদন ২০৩ ধারায় খারিজ করে দিয়েছেন আদালতের বিজ্ঞ বিচারক। তার ভাষ্য, ‘আদালত যদি মনে করেন, মামলাটি গ্রহণের পর অগ্রসর হওয়ার কোনো কারণ নেই, তাহলে আদালত ২০৩ ধারায় মামলাটি খারিজ করে দিতে পারে।’
এর আগে সকালে নারায়ণগঞ্জ পুলিশ সুপার ও নারায়ণগঞ্জ থানার ওসিসহ ৪২ জনের নাম উল্লেখ করে আরো ১০০ থেকে ১৫০ জনের বিরুদ্ধে গুলি ও হত্যার অভিযোগ এনে মামলার আবেদনটি করেন বিএনপির নেতা রুহুল কবির রিজভী।
মামলায় অভিযুক্ত করা হয়- জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহফুজুর রহমান কনক, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) নাজমুল হাসান, সদর মডেল থানার উপপরিদর্শক কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) আমীর খসরু, পুলিশ সদস্য শাহরুল আলম প্রমুখকে।
, সোহাগ, আরিফ দেওয়ান, ফেরদৌস দেওয়ান, সেলিম, রিপন, যুগল, মামুন, রিয়াজ, হাফিজ, সহকারী উপপরিদর্শক ইকবাল হোসেন, দেলোয়ার হোসেন, পুলিশ সদস্য জাকির হোসেন, নাঈম, রাকিব, আনিস, সাইদুল, এএসআই সোহরাব, পুলিশ সদস্য ইনজামামুল, রাসেল, খলিলুর রহমান, মোহসিন, মোস্তাকিম, শাহাদাৎ, ফখরুল, আরিফ দেওয়ান, দীপক সাহা, শাহীন, ফরিদ উদ্দিন, মুরাদুজ্জামান, শাহীন, কবির হোসেন, মান্নান, রুবেল, সোহাগসহ অজ্ঞাত ১৫০ জন।
উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু সড়কে বিএনপির নেতাকর্মী ও পুলিশের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় শাওন নামে এক যুবক নিহত হন। এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় নিহত শাওনের বড় ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়