এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাবি প্রতিনিধি : ক্যান্টিনে খাবার খেয়ে টাকা না দেয়াকে কেন্দ্র করে ঢাকা কলেজ ছাত্রলীগের দু’গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন সাংবাদিকসহ অন্তত ১০ জন শিক্ষার্থী। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে কলেজের সাউথ ব্লক ও নর্থ ব্লকের মধ্যে এ সংঘর্ষ শুরু হয়। এ সময় দু’গ্রুপের মধ্যে দেশীয় অস্ত্রের মহড়া, ককটেল নিক্ষেপ ও গুলি বিনিময় হয়।
সংঘর্ষে আহত ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- অন্তু (২৩), নর্থ ব্লগের এখন টেলিভিশনের সাংবাদিক ফরহাদ বিন নুর (২৪), সাউথ ব্লগের আলামিন (২৩), শাকিল (২৪), জুয়েল রানা (২৫) ও মাহবুব (২৩)। তাদের প্রাথমিক চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নেয়া হয়। আর চোখে আঘাত পাওয়ায় শাকিলকে চক্ষু হাসপাতালে নেয়া হয়। কলেজ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে কলেজের প্রধান ক্যান্টিনে দুপুরের খাবার খেয়ে টাকা না দিয়ে চলে যাওয়ার ক্যান্টিনের ম্যানেজারের সঙ্গে বাকবিতণ্ডায় জড়ায় নর্থ ব্লগের শাহরিয়ার হাসান জিওন। ম্যানেজারকে হলের সামনে এনে মারধর করে জিওন ও তার সঙ্গীরা। এ সময় সাউথ ব্লকের ছাত্রলীগের কর্মীরা এসে জিওনকে মেরে ক্যান্টিন মালিককে ছাড়িয়ে নিয়ে যায়। এ বিষয়ে কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. ইউসুফ ভোরের কাগজকে বলেন, কলেজে রাতে দুই ব্লকের মধ্যে ঝামেলা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। হল প্রভোস্টরা ছাত্রদের হলের ভেতরে ঢুকিয়ে দিয়েছে। আজ সকালে কলেজে গিয়ে বিষয়টি দেখব। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়