ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

মতলব উত্তরে আ.লীগের বিক্ষোভ

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মতলব উত্তর (চাঁদপুর) ব্যুরো : বিএনপি-জামায়াতের ‘নৈরাজ্যের’ প্রতিবাদে মতলব উত্তর উপজেলার মোহনপুর এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শনিবার বিকালে এ বিক্ষোভ প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃত্ব দেন আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপকমিটির সদস্য কাজী মিজানুর রহমান।
বিক্ষোভ মিছিলটি কাজী মিজানুর রহমানের বাড়ীর সামনে থেকে বের হয়ে মোহনপুরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রধানের সভাপতিত্বে ও যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়ের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য কাজী মিজানুর রহমান।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পরিকল্পিতভাবে বিএনপি দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। সব সহিংসতার জবাব রাজপথেই দেয়া হবে। ঐক্যবদ্ধভাবে বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তোলা হবে।
সমাবেশে আরো বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা ফজলুল হক সরকার, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, বীর মুক্তিযোদ্ধা বিল্লাল হোসেন মৃধা প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা কৃষক লীগের সদস্য মোজাম্মেল হক, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল তপদার, সাংগঠনিক সম্পাদক কাজী মতিউর রহমান মতিন, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা লাভলী বেগমসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়