এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

সড়কে ঝরল ৭ প্রাণ

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জে পিকআপ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো একজন। এছাড়া যশোর ও সিরাজগঞ্জসহ রাজধানীতে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। গত শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- বিয়ানীবাজার উপজেলার উত্তর চক্রবানী গ্রামের মৃত মুস্তাকিন আলীর ছেলে-সাবেক ইউপি সদস্য লুৎফুর রহমান (৭২) ও তার স্ত্রী জেলী বেগম (৬০)। অন্যজন জকিগঞ্জ উপজেলার তোপখানা গ্রামের সোনা মিয়ার ছেলে ইউনুছ মিয়া (২২)।
গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রফিকুল ইসলাম জানান, শনিবার সকাল ৯টার দিকে সিলেট থেকে বিয়ানীবাজারের উদ্দেশে ছেড়ে আসা একটি পিকআপ ও বিয়ানীবাজার থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে যাওয়া নাম্বারবিহীন একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত এবং সিএনজি অটোরিকশাচালক আহত হন।
অন্যদিকে রাজধানীর শনিরআখড়ায় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ইকবাল হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শনিরআখড়া ফুটওভার ব্রিজের নিচে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন নিহতের বড় ভাই ব্যাংক কর্মকর্তা মশিউর রহমান। যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাভার্ডভ্যানসহ চালককে গ্রেপ্তার করা হয়েছে। জানা গেছে, যশোরের ঝিকরগাছায় ট্রাকের ধাক্কায় পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক ও ঝিকরগাছা বাজারের কপোতাক্ষ এজেন্সি (কাঁচামাল আড়ত) ব্যবসায়ী হাসানুল কবির রেজা ওরফে হাসান নিহত হয়েছেন। শনিবার সকাল ৭টায় ঝিকরগাছা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া শনিবার দুপুর ১২টার দিকে ঝিকরগাছা উপজেলার নিমতলা নামকস্থানে বালুভর্তি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শংকরপুর ইউনিয়নের কুমড়ি গ্রামের বজলু শেখের ছেলে শিহাব হোসেন (১৪) মারা গেছে।

সিরাজগঞ্জের কামারখন্দে অটোভ্যানের ধাক্কায় রুখসানা (৭) নামে এক শিশু নিহত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার চর কামারখন্দ এলাকায় শিশুটির নিজ বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। শিশুটি ওই এলাকার ভ্যানচালক রফিকুল ইসলাম তুফানের মেয়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়