বাজারের ব্যাগে মিলল নবজাতকের লাশ

আগের সংবাদ

দেশীয় জ্বালানি উত্তোলনে গুরুত্ব : অনুসন্ধান ও উত্তোলনে মহাপরিকল্পনা > ২০২৫ সালের মধ্যে ৪৬টি কূপ খনন করার উদ্যোগ পেট্রোবাংলার

পরের সংবাদ

চরফ্যাসনে ইয়াবাসহ যুবক আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি : চরফ্যাসনে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ জসিম উদ্দিন নামের এক মাদক কারবারি যুবককে আটক করা হয়েছে। আটককৃত যুবকের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে গতকাল শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হয়। গত বৃহস্পতিবার বিকালে বেতুয়া লঞ্চঘাট থেকে তাকে আটক করা হয়েছে বলে চরফ্যাসন থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম জানিয়েছেন। জসিম উদ্দিন চরমাদ্রাজ ইউনিয়নের পূর্ব মাদ্রাজ গ্রামের আবদুল গনি মাঝির ছেলে। পুলিশ জানায়, জসিম উদ্দিন মাদক বহন ও ব্যবসায় জড়িত ছিল। গত বৃহস্পতিবার বিকালে মাদকদ্রব্য নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা দেয় সে। গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক সাইফুল ইসলামের নেতৃত্বে বেতুয়া লঞ্চঘাটে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। এ সময় তার সঙ্গে থাকা ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
চরফ্যাসন থানার ওসি মোরাদ হোসেন জানান, আটককৃত যুবকের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে গতকাল শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়