ঢাকাস্থ বড়াইগ্রাম সমিতি সভাপতি আব্দুল গণি সম্পাদক নান্নু

আগের সংবাদ

ইসির সংলাপ থেকে অর্জন কী

পরের সংবাদ

সাশ্রয়ী তবে ট্রেন্ডি!

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার দৌরাত্ব ফাস্ট ফ্যাশনে অভ্যস্ত করে তুলছে তারুণ্যকে। সময় যত গড়াচ্ছে তত বেশি মানুষ ফ্যাশন এবং পোশাক সম্পর্কে সচেতন হচ্ছে। সেই সাথে পোশাকের ডিজাইন, ভ্যালু এডিশন ও স্থায়িত্বের দিকেও গুরুত্ব দিচ্ছে। তবে ক্লাসিক এবং সময়হ্রাস করে এমন কিছু পোশাক সব তরুণীদেরই থাকা উচিত। যা একাধিক উপায়ে স্টাইল করা যেতে পারে। যদি প্রতি মাসে নতুন পোশাক কেনার ক্ষেত্রে কম খরচ করতে চান এবং প্রতিটি স্টাইলে অভিজাত দেখাতে চান তবে তেমন কিছু ক্লাসিক পোশাক নিজের ওয়ারড্রবে রেখে দিন। সিম্পল প্যাটার্ন ভিন্নতায় হয়ে উঠুন গ্রীষ্মের স্ট্রিট ফাশননিস্তা।

প্যাটার্ন ভিন্নতার কালো টপ:
কালো পোশাকে সবাইকেই সুন্দর লাগে। আপনি যদি ক্লাসিক স্টাইলে থাকতে চান তবে একটি শর্ট প্যাটার্নেও কালো পোশাক কিনে নিন আজই। একরঙা এবং নেক লাইন ভিন্নতার কালো টপ কিনতে পারেন। পছন্দ অনুসারে বৈচিত্র্যময় হাতা নির্বাচন করে নিন।

সাদার সাথে ফ্লোরাল মোটিফ
সাদা শার্ট সব মেয়েদের থাকা উচিত। সাদা শার্ট স্টাইল করার অসংখ্য উপায় রয়েছে। এটি এমন এক পোশাক যা আনুষ্ঠানিক কিংবা অনানুষ্ঠানিক হোক, সব উপলক্ষ অনুযায়ী পরতে পারেন। যদি আপনি সাদা শার্ট কেনার পরিকল্পনা করে থাকেন তবে গরমে আরামদায়ক ভাল মানের কাপড় নির্বাচন করুন। পোশাকের ক্যানভাসে একরঙা ফেøারাল মোটিভ বদলে দিবে স্মার্টনেস।

বটম হোক কালো
কালো রঙের জিন্স অত্যন্ত গুরুত্বপূর্ণ পোশাক। কালো জিন্স না থাকার শূন্যতা তখন বুঝতে পারবেন যখন কোনো ড্রেসের সাথে মিলিয়ে পরার মত কিছু খুঁজে পাবেন না। কেননা এটিই একমাত্র রঙ যা সমস্ত রঙের সাথে খাপ খায়।

সতন্ত্র রঙে উজ্জ্বল
অনেকেই নিরপেক্ষ রঙ পছন্দ করে। কখনো কখনো উজ্জ্বল রঙের পোশাকে ভালো দেখায় না। সেক্ষেত্রে নিরপেক্ষ রঙের পোশাক সৌন্দর্য নিয়ে আসতে পারে। আনুষ্ঠানিক সমাবেশ বা বন্ধুদের সাথে বেড়াতে যাওয়া হোক সব খানেই মানিয়ে যাবে।

সলিড কালার টি-শার্ট
যখন আপনি সাজসজ্জার জন্য মানানসই পোশাক খুঁজে পান না তখন সলিড কালার টি-শার্ট বেছে নেয়া উচিত। এক রঙের টি-শার্টের উপরে ব্লেজার দিয়ে স্টাইল করতে পারেন।

পোশাক : এক্সট্যাসি ( জারজেইন)

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়