ঢাকাস্থ বড়াইগ্রাম সমিতি সভাপতি আব্দুল গণি সম্পাদক নান্নু

আগের সংবাদ

ইসির সংলাপ থেকে অর্জন কী

পরের সংবাদ

গুচির দ্য ব্লন্ডি হ্যান্ড ব্যাগ

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গ্রীষ্মের ফ্যাশন লাইনআপে হালিউড তারকাদের দেখা যাচ্ছে নিত্যনতুন স্টাইলে। গ্যাস স্টেশন সানগøাস থেকে শুরু করে পোশাকে ডেনিমের ব্যবহার সবই এবার ছিল বেশ জনপ্রিয়। তবে এই মুহূর্তে অন্যতম সামার ফ্যাশন গুচির দ্য ব্লন্ডি হ্যান্ড ব্যাগ। ব্লন্ডি হ্যান্ড ব্যাগ চামড়া, সোয়েড এবং ক্যানভাসে তৈরি। ‘ডে ব্যাগে’ ব্যবহার হয়েছে স্পোর্টি নাইলন স্ট্র্যাপ। আর ‘নাইট ব্যাগে’ চেইন স্ট্র্যাপ। ১ হাজার ৯০০ ডলার থেকে শুরু হয়েছে এই ব্যাগের দাম। অ্যান হ্যাথাওয়ে, ডাকোটা জনসনের মত তারকারা মজেছেন এই স্টাইলিশ ব্যাগে। ডাকোটা জনসনকে খুব ক্যাজুয়াল পোশাকের সঙ্গে বাদামি রঙের এই ব্যাগ হাতে দেখা গেছে। অন্যদিকে অ্যান হ্যাথাওয়ে ও এলি ফ্যানিং কান উৎসবে ব্যবহার করেন ব্লন্ডি হ্যান্ড ব্যাগ। তবে মজার ব্যাপার হলো, এই ব্যাগ কিন্তু হালের ডিজাইনের নয়।
১৯৭০ সালের আর্কাইভাল স্টাইলের আদলে ডিজাইন করা হয়েছে এটি। গুচির ‘জি’ শব্দটির পাশাপাশি পুরোনো ব্যাগে ১৯৭১ সালটিও ছিল। কিন্তু পুরোনো স্টাইলের এই ব্যাগ নতুন করে বাজারে আনা হয় গত বছরের নভেম্বরে। লস অ্যাঞ্জেলেসে লাভ প্যারেড ফ্যাশন শোতে মডেলরা এই ব্যাগ হাতে র?্যাম্পে হেঁটেছিলেন।
আধুনিক সংস্করণের এই হ্যান্ড ব্যাগ বিভিন্ন আকার ও ডিজাইন করা হয়েছে। মিনি ব্যাগ, ক্লাসিক সিলুয়েট, স্টেটমেন্ট বেল্ট ব্যাগ এখন তারকাদের পছন্দের শীর্ষে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়