ডি-৮ সিসিআই বিজনেস ফোরাম এন্ড এক্সপো শুরু আজ

আগের সংবাদ

জ্বালানি নিয়ে হুলুস্থুল : এক মাসের তেল মজুত, অর্ডার ৬ মাসের > রিজার্ভ কমায় আমাদের ঝুঁকি নেই

পরের সংবাদ

পুলিশের ধারণা আত্মহত্যা : রাজধানীতে স্কুলের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: জুলাই ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মোহাম্মদপুরে স্কুলের ছাদ থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ইশরাক চৌধুরী (১৭) নামের ওই শিক্ষার্থী গ্রিন হেরাল্ড ইন্টারন্যাশনাল স্কুলের এ-লেভেলের ছাত্র ছিল। ইশরাক আত্মহত্যা করেছে বলে ধারণা করছে পুলিশ।
মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মঙ্গলবার (গতকাল) দুপুর সোয়া ২টা থেকে আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ইংরেজি মাধ্যমের এই স্কুল কর্তৃপক্ষের বরাত দিয়ে তিনি বলেন, ইশরাক তিনতলা স্কুল ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে। ধারণা করা হচ্ছে, সে আত্মহত্যা করেছে। তবে কী কারণে এমনটা ঘটেছে, তা জানা যায়নি।
ওসি জানান, দুপুরের দিকে ইশরাক যখন লাফিয়ে পড়ে, তখন তার মা স্কুলের বাইরে অপেক্ষা করছিলেন। স্কুল থেকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক ইশরাককে মৃত ঘোষণা করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওপর থেকে কিছু একটা পড়ার শব্দ শুনে স্কুলের শিক্ষক-কর্মচারীরা ছুটে যান। ইশরাকের মা-ও এ সময় স্কুলে আসেন। দুই শিক্ষককে সঙ্গে নিয়ে ইশরাকের মা পরে ছেলেকে হাসপাতালে নিয়ে যান। ইশরাকের খবর শুনে পুলিশ স্কুলে যায়। তারা অধ্যক্ষের সঙ্গে কথা বলে এবং ঘটনাস্থল থেকে প্রয়োজনীয় আলামত সংগ্রহ করে। ইশরাকের মৃত্যুর বিষয়ে স্কুল কর্তৃপক্ষের কাছ থেকে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।
রাজধানীর পূর্ব রাজাবাজারে তাদের বাসা উল্লেখ করে পুলিশ জানায়, স্কুল থেকে তার লাশ উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়