ডি-৮ সিসিআই বিজনেস ফোরাম এন্ড এক্সপো শুরু আজ

আগের সংবাদ

জ্বালানি নিয়ে হুলুস্থুল : এক মাসের তেল মজুত, অর্ডার ৬ মাসের > রিজার্ভ কমায় আমাদের ঝুঁকি নেই

পরের সংবাদ

নগর আধুনিকায়নে মেয়র আতিক অভিজ্ঞতা বিনিময় করতে চান

প্রকাশিত: জুলাই ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নগর আধুনিকায়নে বাস্তব অভিজ্ঞতাকে কাজে লাগাতে চান ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম। তিনি বলেছেন, শহর ভিন্ন হলেও সমস্যা একই। এসব সমস্যা সমাধানে যেসব শহর ইতোমধ্যে সফল হয়েছে তাদের বাস্তব অভিজ্ঞতা কাজে লাগিয়ে সিটিকে আধুনিকায়ন করা হবে।
তিনি বলেন, জনবহুল ডিএনসিসির নানা সমস্যা সমাধানে আমরা যেভাবে সফলতা পেয়েছি সেই বাস্তব অভিজ্ঞতা অন্যদের সঙ্গে বিনিময় করতে চাই।
গতকাল মঙ্গলবার রাজধানীর দি ওয়েস্টিন হোটেলে মার্কিন যুক্তরাষ্ট্রের ‘কমার্সিয়াল ‘ল ডিপার্টমেন্ট প্রোগ্রামর (সিএলডিপি) উদ্যোগে আয়োজিত ৩ দিনের কর্মশালার সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আতিক এসব কথা বলেন। অনুষ্ঠান শেষে কর্মশালায় অংশ নেয়া ১২০ জন কর্মকর্তার মাঝে সনদ বিতরণ করা হয়।
সিএলডিপির উপপ্রধান জো ইয়াং এবং মায়ামি ডেট কাউনটির সাবেক কর্মকর্তা হোসে গলন ছাড়াও উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ও প্রধান প্রকৌশলীসহ বিভাগীয় প্রধানরা।
কর্মশালাটির জন্য সিএলডিপি প্রতিনিধিদের ধন্যবাদ জানিয়ে মেয়র বলেন, সামনের দিনগুলোতে আরো যেসব ক্ষেত্রে কাজ করার সুযোগ রয়েছে সেগুলো নিয়ে আমাদের কাজ করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়