বেপরোয়া গতির বাস উল্টে আহত ২০ : পোশাক শ্রমিকের হাত বিচ্ছিন্ন

আগের সংবাদ

বিদ্যুৎ সংকটে বিপাকে কৃষক : উত্তরাঞ্চলে পর্যাপ্ত বৃষ্টি না হওয়ায় জমি শুকিয়ে গেছে > লোডশেডিংয়ের কারণে সেচ ব্যবস্থা বিঘ্নিত > ফসল বোনা অনিশ্চিত

পরের সংবাদ

নতুন ফিচার নিয়ে এলো টিকটক

প্রকাশিত: জুলাই ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জনপ্রিয় শর্ট ভিডিও প্ল্যাটফর্ম টিকটক সম্প্রতি তাদের বেশকিছু নতুন ফিচার উন্মোচন করেছে। এসব নতুন ফিচারের মাধ্যমে বিভিন্ন উপায়ে নতুন সব কনটেন্ট ডিসকভার করার পাশাপাশি ব্যক্তিগত পছন্দ অনুসারে দেখার অভিজ্ঞতা দেবে।
নতুন ফিচারগুলোর মধ্যে রয়েছে পপুলার ফিড: এটি ১৩ বছর বা তার বেশি বয়সীদের জন্য একটি অব্যক্তিগত জনপ্রিয় ফিড। কিওয়ার্ড মিউট: নিজেদের ফিডে নির্দিষ্ট কিওয়ার্ড বা হ্যাশট্যাগ নির্বাচন করে সেসব সম্পর্কিত কনটেন্ট ফিল্টার করা। রিসেট: ফর ইউ যদি আপনার পছন্দ না হয় তবে আপনি চাইলে সেটি রিসেট করে নিতে পারবেন নিজেদের মতো করে। এ ছাড়া রয়েছে ডিসপারসন বা ছড়িয়ে দেয়া। এর মাধ্যমে আপনি সুরক্ষিত থেকেই বিশ্বব্যাপী আপনার টিকটকের টেস্ট ছড়িয়ে দিতে পারবেন। এছাড়া বিনোদনের এই প্ল্যাটফর্মটি পরিচয় করাতে যাচ্ছে ক্ল্যাসিফিকেশন সিস্টেম যা পরিচিত হবে কনটেন্ট লেভেলস হিসেবে। কনটেন্ট লেভেলস এমন একটি প্রক্রিয়া যা বিভিন্ন এন্টারটেইমেন্ট কোম্পানিকে বয়স্কদের জন্য উপযুক্ত কনটেন্টের দর্শক বাছাই করতে দেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়