হাসপাতালে ভর্তি আরো ৬৯ ডেঙ্গুরোগী

আগের সংবাদ

জড়িতদের চবি থেকে স্থায়ী বহিষ্কার > চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রীকে যৌন নিপীড়ন ও বিবস্ত্র করে ভিডিও ধারণ : ৬ অভিযুক্তই ছাত্রলীগের কর্মী-সমর্থক

পরের সংবাদ

বেপরোয়া গতির বাস উল্টে আহত ২০ : পোশাক শ্রমিকের হাত বিচ্ছিন্ন

প্রকাশিত: জুলাই ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মাতুয়াইলে বেপরোয়া গতির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। এ দুর্ঘটনায় এক হাত বিচ্ছিন্ন হয়ে গেছে মুন্নী (২২) নামে এক পোশাক শ্রমিকের।
গতকাল শুক্রবার সকাল পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। আহতদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আহতদের অধিকাংশই চিকিৎসা শেষে চলে গেছেন। বাকিদের চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনায় আহত মো. আবদুর রাজ্জাক হাওলাদার জানান, নারায়ণগঞ্জ থেকে বন্ধন পরিবহনের বাসে করে ঢাকায় আসছিলেন তিনি। বাসটি খুবই বেপরোয়াভাবে চালাচ্ছিলেন চালক।
মাতুয়াইল মেডিকেলের কাছাকাছি রাস্তায় একটি কাভার্ডভ্যানকে ওভারটেক করার সময় অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। সেখানেই উল্টে পড়ে বাসটি। বাসটিতে ৪০-৫০ জন যাত্রী ছিলেন। তাদের অধিকাংশই আহত হয়েছেন।
আহত রফিক (৩০) নামে এক যাত্রীর বড় ভাই শাহ আলম জানান, রফিক নারায়ণগঞ্জের বন্দর এলাকায় থাকেন। ভোরে সেখান থেকে ওই বাসে করে ঢাকায় আসছিলেন। সকালে তিনি মুঠোফোনের মাধ্যমে খবর পান মাতুয়াইলে বাসটি উল্টে গেছে। এতে সব যাত্রী আহত হয়েছেন। রফিকসহ সবাইকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এরপর তিনি হাসপাতালে এসে রফিককে আহত অবস্থায় দেখতে পান। উল্টে পড়ার পর বাসটিতে থাকা মুন্নী নামে এক পোশাক শ্রমিকের ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। তার স্বজনরা জানান, মুন্নী নারায়ণগঞ্জ থাকেন। তার ডান হাতের কনুই থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। মুন্নীর অবস্থা আশঙ্কাজনক।
যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার শামীম রেজা জানান, সকালে নারায়ণগঞ্জ থেকে ঢাকার দিকে যাওয়ার সময় মাতুয়াইল মেডিকেল সংলগ্ন ইউলুপের কাছাকাছি বন্ধন পরিবহনের বাসটি উল্টে যায়। এই ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। চালক ও তার সহযোগী পলাতক রয়েছে। তাদের আটক করতে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়