তথ্যমন্ত্রী : যেসব দেশে বিদ্যুৎ যায় না সেখানেও লোড শেডিং হচ্ছে

আগের সংবাদ

ডলার সংকটে আমদানি স্থবির

পরের সংবাদ

মাগুরায় অনুদানের চেক পেলেন ৮ সাংবাদিক

প্রকাশিত: জুলাই ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাগুরা প্রতিনিধি : বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে মাগুরায় কর্মরত ৮ জন সাংবাদিকের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস এ চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদানপ্রাপ্ত ৮ জন সাংবাদিকের হাতে চেক তুলে দেন।
অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা তথ্য অফিসার রেজাউল করিম, মাগুরা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শামীম আহমেদ খান, সিনিয়র সাংবাদিক অধ্যাপক সাইদুর রহমান, সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, সাংবাদিক ড. মুসাফির নজরুল, সাংবাদিক রাশেদ খান, সাংবাদিক কাজী আশিক রহমান ও সাংবাদিক শেখ ইলিয়াস মিঠুন প্রমুখ। এবার জেলায় ৮ সাংবাদিককে ৪ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। অনুদানপ্রাপ্ত সাংবাদিকরা হলেন- নাযিমুল ইসলাম সিদ্দিকী, কাজী আশিক রহমান, মো. শাহীন আলম তুহিন, আব্দুল হাকিম, আরাফাত হোসেন, বিকাশ বাছার, জয়ন্ত জোয়ারদার ও হাবিবুল হক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়