অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দেড় লাখ টাকা খোয়া ব্যবসায়ীর

আগের সংবাদ

কুরবানির পশুর হাট জমজমাট :

পরের সংবাদ

বাড়ির দরজা বন্ধ করে গালাগালি : গজারিয়ায় রশি দিয়ে বেঁধে মুক্তিযোদ্ধাকে মারধর

প্রকাশিত: জুলাই ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : গজারিয়ায় নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে হাজি আব্দুল কাদের (৬৮) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে রশি দিয়ে বেঁধে মারধর করার অভিযোগ উঠেছে।
গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বাউশিয়া ইউনিয়নের পুরান বাউশিয়া মাদ্রাসাপাড়ায় এ ঘটনা ঘটে। ওই দিন সকাল ১০টার দিকে মুক্তিযোদ্ধা হাজি আব্দুল কাদের এক ব্যক্তির নাম অন্তর্ভুক্ত করে গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।
ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা হাজি আব্দুল কাদের জানান, মঙ্গলবার সকাল পৌনে ৮টায় পাশের গ্রামে কুরবানির গরু কেনার উদ্দেশ্যে বাসা থেকে বের হওয়ার পর পুরান বাউশিয়া এলাকার জসিম উদ্দিন আমার পাওনা টাকা আমাকে বুঝিয়ে দেবে বলে তার ব্যবহৃত মোবাইল নম্বর থেকে তাকে ফোন করে জসিম উদ্দিনের বাসায় যেতে বলে। পরে তিনি জসিম উদ্দিনের বাড়ি গেলে বাড়ির মেইন গেট বন্ধ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।
একপর্যায়ে তিনি প্রতিবাদ করলে জসিম তাকে রশি দিয়ে বেঁধে এলোপাতাড়িভাবে কিল, ঘুষি ও লাথি মারে। এ সময় তিনি চিৎকার করলে এলাকার লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন।
এ বিষয়ে জানতে মোহাম্মদ জসিম উদ্দিনের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। এ বিষয়ে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রইজ উদ্দিন জানান, বীর মুক্তিযোদ্ধা হাজি আব্দুল কাদের বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন।
ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়