ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

জ্বালানির অভাবে বিদ্যুৎ ঘাটতি : রাজধানীসহ সারাদেশে ঘণ্টায় ঘণ্টায় লোডশেডিং > ঈদের পরই বাড়ছে বিদ্যুতের দাম > স্পট মার্কেট থেকে এলএনজি কেনা বন্ধে সংকট বেড়েছে

পরের সংবাদ

শরণখোলা : ফাঁদ ও ট্রলারসহ ৪ হরিণ শিকারি আটক

প্রকাশিত: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি : পূর্ব সুন্দরবন থেকে চার হরিণ শিকারিকে আটক করা হয়েছে। গত রবিবার গভীর রাতে শরণখোলা রেঞ্জের বগী স্টেশনাধীন চরখালী টহল ফাঁড়ির পাজরাফুটা খালে অভিযান চালিয়ে একটি ট্রলার থেকে তাদের আটক করা হয়। শিকারিরা বনে ফাঁদ পেতে ওই ট্রলারে অবস্থান করছিল বলে বন বিভাগ জানিয়েছে।
আটক শিকারিরা হলো- বরগুনার পাথরঘাটা উপজেলার কাঁঠালতলী গ্রামের আ. হক হাওলাদারের ছেলে হাবিবুর রহমান, হারুন খাঁর ছেলে হাসান খাঁ, আ. আজিজের ছেলে এমাদুল হক ও নাসির হাওলাদারের ছেলে খায়রুল হাওলাদার। এদের চারজনকে সোমবার (৪ জুলাই) দুপুরে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।
পূর্ব বন বিভাগের শরণখোলা স্টেশন কর্মকর্তা (এসও) মো. আসাদুজ্জামান জানান, নিষেধাজ্ঞার মধ্যে গোপনে শিকারিরা বনে প্রবেশ করে। তারা মনের মধ্যে নাইলনের রশির ফাঁদ পেতে রেখে ট্রলারে অবস্থান করছিল। এই সংবাদ পেয়ে চরখালী টহল ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিনের নেতৃত্বে বনরক্ষীরা অভিযান চালিয়ে তাদের আটক করেন।
এসও জানান, শিকারিদের বিরুদ্ধে বন আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। এদের কাছ থেকে একটি ইঞ্জিনচালিত ট্রলার, বন থেকে উদ্ধার করা এক বস্তা নাইলনের রশির ফাঁদসহ বিভিন্ন সারঞ্জাম জব্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়