ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

জ্বালানির অভাবে বিদ্যুৎ ঘাটতি : রাজধানীসহ সারাদেশে ঘণ্টায় ঘণ্টায় লোডশেডিং > ঈদের পরই বাড়ছে বিদ্যুতের দাম > স্পট মার্কেট থেকে এলএনজি কেনা বন্ধে সংকট বেড়েছে

পরের সংবাদ

মাদ্রাসাছাত্র সেজে প্রতারণাকালে ৩ কিশোর আটক

প্রকাশিত: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : মাদ্রাসার ছাত্র সেজে প্রতারণাকালে তিন কিশোরকে আটক করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার জামিয়া মাজহারুল হক দারুল উলুম মাদ্রাসা কর্তৃপক্ষ তাদের আটক করেছে। আটক ওই তিনজন একেক সময় একেক পরিচয় দিচ্ছে।
খোঁজ নিয়ে জানা গেছে, মাদ্রাসার ছাত্র সেজে তিনজন দেবগ্রামের বিভিন্ন বাড়িতে যায়। তারা মাজহারুল হক মাদ্রাসার জন্য সাহায্য তুলতে থাকে। এর মধ্যে একজনের সন্দেহ হলে তাদের কাছে মাদ্রাসার নামে ছাপানো রসিদ চায়। তাদের কাছে থাকা রসিদ দেখে সন্দেহ আরো প্রবণ হয়। পরে তাদের আটক করে মাদ্রাসায় নিয়ে যাওয়া হয়।
জামিয়া মাজহারুল হক দারুল উলুম মাদ্রাসার শিক্ষক সুহাইল আহমেদ ধরমণ্ডলী জানান, গত এক বছর ধরেই জেলার বিভিন্ন স্থানে মাদ্রাসার নামে চাঁদা উঠানো হচ্ছিল। কিন্তু কে বা কারা সেটা করছে তা বোঝা যাচ্ছিল না। গত তিন দিন আগে এক ব্যক্তি মাদ্রাসার জন্য কুরআন শরিফ নিয়ে এলে সন্দেহ প্রকট হয়। ওই ব্যক্তি তখন জানান, একাধিক মাদ্রাসা ছাত্র গিয়ে তার কাছে কুরআন শরিফ কেনার জন্য টাকা চায়। কিন্তু হাতে টাকা না থাকায় তখন দিতে পারেননি বলে এখন কুরআন শরিফ নিয়ে এসেছেন। সুহাইল আহমেদ আরো জানান, সোমবার মাদ্রাসাসংলগ্ন এলাকাতেই তারা সাহায্য তুলতে থাকে। অনেকের কাছ থেকে টাকাও নেয়। এর মধ্যে একজনের সন্দেহ হলে তাদের আটক করা হয়। আটককৃতরা তাদের বাড়ি কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা বলে জানিয়েছে। একটি ফোন নম্বর দিলে সেটিতে যোগাযোগের পর আটকের বিষয়টি বুঝতে পেরে লাইন কেটে বন্ধ করে দেন। বিষয়টি পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরকে জানানো হয়েছে। সংশ্লিষ্টদের সঙ্গে পরামর্শ করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়