ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

জ্বালানির অভাবে বিদ্যুৎ ঘাটতি : রাজধানীসহ সারাদেশে ঘণ্টায় ঘণ্টায় লোডশেডিং > ঈদের পরই বাড়ছে বিদ্যুতের দাম > স্পট মার্কেট থেকে এলএনজি কেনা বন্ধে সংকট বেড়েছে

পরের সংবাদ

গোমস্তাপুর : জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ

প্রকাশিত: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : গোমস্তাপুরে মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা এবং বিভিন্ন পর্যায়ের পুরস্কার বিতরণ ও সনদ বিতরণ করা হয়েছে। এ বছর জাতির পিতার নামে ‘বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা নামকরণ করা হয়।
গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য দেন।
উপজেলা চেয়ারম্যান আলহাজ হুমায়ুন রেজা। এতে স্বাগত বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফেরদৌস বেগম। শিক্ষকদের মধ্যে বক্তব্য দেন নাজমুল হক। পুরস্কার বিজয়ীদের মধ্যে থেকে বক্তব্য দেন তাসমিনা খাতুন ইলা প্রমুখ।
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা মেধাভিত্তিক শিক্ষা বিস্তারে অগ্রণী ভূমিকা পালন করে বলে বক্তারা আশা প্রকাশ করেন। পরে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় ১৫ জনকে ও জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে ৬৫ জনকে সনদপত্র ও পুরস্কার বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়