ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

জ্বালানির অভাবে বিদ্যুৎ ঘাটতি : রাজধানীসহ সারাদেশে ঘণ্টায় ঘণ্টায় লোডশেডিং > ঈদের পরই বাড়ছে বিদ্যুতের দাম > স্পট মার্কেট থেকে এলএনজি কেনা বন্ধে সংকট বেড়েছে

পরের সংবাদ

কালিয়ায় ব্যবসায়ী হত্যায় ৩২ জনের নামে মামলা

প্রকাশিত: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়া (নড়াইল) প্রতিনিধি : কালিয়ায় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি পদ নিয়ে দ্ব›েদ্বর জেরে ব্যবসায়ীকে হত্যার ঘটনায় ৩২ জনের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত রবিবার রাতে নিহতের ভাই জাকির শেখ বাদী হয়ে কালিয়া থানায় মামলাটি দায়ের করেন।
পুলিশ জানায়, উপজেলার পুরুলিয়া গ্রামের পূর্বপাড়া জামে মসজিদের সভাপতি ছিলেন ওই গ্রামের শাহাদত সর্দার। এক মাস আগে তাকে বাদ দিয়ে একই গ্রামের মো. কিসলু শেখকে সভাপতি নির্বাচিত করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে গত ২৪ জুন মসজিদটিতে জুমার নামাজ শেষে কিসলু শেখের সমর্থক সবুর শেখের সঙ্গে সাহাদত সরদারের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে ৩০ জুন সকাল ৭টার দিকে সাহাদত সরদারের নেতৃত্বে কিসলু গ্রুপের সমর্থক কামরুল শেখের বসতঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে কুপিয়ে হত্যা করা হয়। এসময় নিহতের ভাই জাকির শেখ (৫০) ও ইমরুল শেখ (৩৫), চাচাতো ভাই মানসুর শেখ (৪০) ও মঞ্জুর শেখ (৩৪) এবং চাচা সবুর শেখ (৬০) গুরুতর আহত হন। ঘটনার ৩ দিন পর গত রবিবার রাতে ৩২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৮-১০ জনকে আসামি করে জাকির শেখ মামলাটি দায়ের করেন।
কালিয়া থানার ওসি শেখ তাসমীম আলম বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। খুনিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়