ইভ্যালির রাসেল ও শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

জ্বালানির অভাবে বিদ্যুৎ ঘাটতি : রাজধানীসহ সারাদেশে ঘণ্টায় ঘণ্টায় লোডশেডিং > ঈদের পরই বাড়ছে বিদ্যুতের দাম > স্পট মার্কেট থেকে এলএনজি কেনা বন্ধে সংকট বেড়েছে

পরের সংবাদ

ঈদ উপলক্ষে প্রস্তুতি সভা ক্ষেতলালে

প্রকাশিত: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : ক্ষেতলালে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রস্তুতি সভা উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সোমবার দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তাকিম মণ্ডল।
এ সময় উপস্থিত ছিলেন- থানার ওসি রওশন ইয়াজদানী, ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আনোয়ার গালিব, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মসজিদের ইমাম, সাংবাদিকসহ আরো অনেকেই।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ বলেন, সবাইকে ঈদগাহ মাঠ ও ও পশুর হাটে স্বাস্থ্যবিধি মেনে যাওয়ার জন্য নির্দেশ দেন।
এছাড়া তিনি জালটাকার বিস্তার রোধে জালটাকার শনাক্তের ব্যবস্থাসহ গরু বহনকারী গাড়ির চাঁদাবাজি বন্ধে ব্যবস্থা গ্রহণের কথা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়