সিডও কমিটির সাবেক চেয়ারপারসন সালমা খান আর নেই

আগের সংবাদ

লঞ্চ যাত্রায় স্বস্তি, সড়কে শঙ্কা : ঈদে বাড়িফেরা

পরের সংবাদ

ঝিকরগাছা : মহাসড়কের ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবি

প্রকাশিত: জুলাই ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : যশোর-বেনাপোল মহাসড়কে ঝুঁকিপূর্ণ গাছ অপসারণের দাবিতে ঝিকরগাছার গদখালীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সকাল সাড়ে ৯টার সময় গদখালী ফুল মার্কেটের সামনে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন সেবা ও যশোরের নাগরিক অধিকার আন্দোলন কমিটির সহযোগিতায় এ মানববন্ধনে হাজারো মানুষ অংশ নেন। মানববন্ধনে বক্তারা বলেন, মানুষের জন্য গাছ, গাছের জন্য মানুষ নয়। মহাসড়কের পাশে দাঁড়ানো ঝুঁকিপূর্ণ মরা গাছগুলো ক্রমাগত মানুষের জীবনের জন্য কাল হয়ে দাঁড়িয়েছে। অতিদ্রুত এই ঝুঁকিপূর্ণ মরা গাছগুলো অপসারণ না করা হলে যশোর-বেনাপোল মহাসড়ক অবরোধের কঠোর হুঁশিয়ারি দেন তারা।
সেবার সভাপতি মাস্টার আশরাফুজ্জামান বাবুর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- যশোর জেলা নাগরিক অধিকার আন্দোলন কমিটির আহ্বায়ক মাস্টার নূর জালাল, বাংলাদেশ-ভারত চেম্বার অব কমার্সের পরিচালক মতিয়ার রহমান, যশোর জেলা নাগরিক অধিকার আন্দোলন কমিটির সমন্বয়ক মাসুদুজ্জামান মিঠু, নির্বাহী সদস্য আহসানুল্লাহ ময়না, পানিসারা গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মীর বাবরজান বরুন, বাংলাদেশ ফ্লাওয়ার্স সোসাইটির সভাপতি আব্দুর রহিম, সেবার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আফজাল হোসেন চাঁদ, বাংলাদেশ মানবাধিকার কমিশন ঝিকরগাছা শাখার সভাপতি আলমগীর হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়