মুম্বাইয়ে ভবনধসে নিহত ১৯

আগের সংবাদ

বানভাসিদের ঘুরে দাঁড়ানোর লড়াই

পরের সংবাদ

ওটিটিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক পান পঙ্কজ

প্রকাশিত: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : করোনাকালে বিনোদনের অন্যতম বড় মাধ্যম হিসেবে জায়গা করে নিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম। বর্তমানে যেখানে সিরিজ কিংবা সিনেমার মাধ্যমে যুক্ত হচ্ছেন একের পর এক বলিউড তারকারা। তবে সময়ের সঙ্গে সঙ্গে ওটিটির বিবর্তনে বলিউড তারকা পঙ্কজ ত্রিপাঠি হয়ে উঠেছেন এই অঙ্গনের রাজা। শুধু তাই নয়, পারিশ্রমিকেও এই তারকা এখন সেরাদের তালিকায়।
তবে সত্যিই কি পঙ্কজ ত্রিপাঠি ওটিটিতে সবচেয়ে বেশি পারিশ্রমিক নেয়া অভিনেতা? এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি কীভাবে নিজেকে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা বলতে পারি, যখন আমি জানি না যে বাকিরা কত পারিশ্রমিক পাচ্ছে? আর টাকা-পয়সা হাতের ময়লার মতো আসবে-যাবে, আবার সাবান-পানির মত ধুয়ে যাবে এমন কিছু জিনিস।’
তিনি আরো প্রকাশ করেন যে, আমার কাছে অভিনেতাদের পারিশ্রমিক ও সিনেমার বক্স অফিসের খবর প্রকাশের বিষয়টাও খুবই অপ্রাসঙ্গিক মনে হয়। কেননা এসব খবর থেকে সাধারণ মানুষের জীবনে নতুন কোনো প্রভাব পড়বে না। তবে নিজের জনপ্রিয়তার সম্পূর্ণ প্রশংসাই পঙ্কজ ত্রিপাঠি দিলেন ওটিটিকে। এ বিষয়ে তিনি বলেন, আজ আমি যেখানে আছি তা একমাত্র আমি যে ধরনের চরিত্রে কাজ করেছি তার জন্যই। আমি আমার চরিত্রগুলোর তুলনায় ভীষণই ক্ষুদ্র। আমার যে প্রসার ঘটেছে, তা একমাত্র ওটিটির জন্যই।
‘লুডো’ হোক কিংবা ‘কাগজ’! পঙ্কজ ত্রিপাঠির ভালো কাজের তালিকায় থাকা একগুচ্ছ ওয়েব সিরিজকেও তিনি এগিয়ে রাখতে চান তার ক্যারিয়ারের ভালো কাজ হিসেবে। এখনো একগুচ্ছ কাজের প্রস্তাব পঙ্কজ ত্রিপাঠির হাতে। তবে ওটিটি হোক কিংবা বড় পর্দা, মন খুলে অভিনয় করে যেতে চান পঙ্কজ ত্রিপাঠি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়