বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

শিক্ষার্থীকে বলাৎকার : সাউথ পয়েন্ট স্কুলের সেই শিক্ষক দুই দিনের রিমান্ডে

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর রামপুরায় তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের মামলায় সাউথ পয়েন্ট স্কুল এন্ড কলেজের শিক্ষক রোকনুজ্জামান খানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গতকাল মঙ্গলবার আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তার ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা রামপুরা থানার উপপরিদর্শক (নিরস্ত্র) তওফিকা ইয়াসমিন।
আবেদনে বলা হয়, আসামি পেশায় একজন শিক্ষক হলেও দুশ্চরিত্রের লোক। তিনি বিবাহিত এবং তার পরিবার গ্রামে থাকেন। ঢাকায় মেসে থাকা এই শিক্ষক দীর্ঘদিন ধরে স্কুলের ছাত্রদের সঙ্গে যৌনতামূলক আচরণ করতেন। ভিকটিমকে ভয়ভীতি দেখিয়ে বলাৎকার করেন তিনি। এছাড়া স্কুলের আরো কয়েকজন ছাত্রের সঙ্গেও তিনি বলাৎকারের ঘটনা ঘটিয়েছেন মর্মে তথ্য পাওয়া যাচ্ছে। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে ৭ দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন জানাচ্ছি।
বাদীপক্ষের আইনজীবী জলিল আফরাদ কবীর ও আশরাফুল আলম ভূঁইয়া এই আবেদনের পক্ষে জোরালো দাবি জানান।
অন্যদিকে রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন আসামিপক্ষের আইনজীবী গাজী শাহ আলম ও ফিরোজুর রহমান মন্টু। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নুরুল হুদা চৌধুরী আসামির দুই দিনের রিমান্ডের আদেশ দেন।
মামলায় অভিযোগ করা হয়, গত ৮ জুন শিক্ষক রোকনুজ্জামান খান ওই শিক্ষার্থীকে ভয়ভীতি দেখিয়ে স্কুলের টয়লেটে বলাৎকার করেন। এ ঘটনা জানার পর ওই শিক্ষার্থীর বাবা ২২ জুন রামপুরা থানায় মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়