বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

রাজধানীতে অজ্ঞান পার্টি ও ছিনতাই চক্রের ২৬ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর পল্টন পাতাল মার্কেটের সামনে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন অজ্ঞাত (৪২) এক ব্যক্তি। গতকাল মঙ্গলবার বেলা ৩টায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে পল্টন থানা পুলিশ। এদিকে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্রের ২৬ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল মঙ্গলবার র?্যাব-৩ এর অপারেশন এন্ড ইন্টিলিজেন্স শাখার এসপি বীণা রানী দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
পল্টন থানার এএসআই জুবায়ের হোসেন বলেন, আমরা খবর পেয়ে গুলিস্তান পাতাল মার্কেটের সামনে থেকে অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসক তাকে মেডিসিন বিভাগে ভর্তি করেন। এসপি বীণা রানী দাস জানান, সাম্প্রতিককালে অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্রের তৎপরতা বাড়ার বিষয়টি আমলে নিয়ে র?্যাব-৩ গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেছে। এরই ধারাবাহিকতায় গত সোমবার রাতে রাজধানীর খিলগাঁও, পল্টন, মুগদা, শাহজাহানপুর, শাহবাগ, মতিঝিল ও হাতিরঝিল থানাধীন এলাকায় অভিযান চালিয়ে এসব চক্রের ২৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩টি এন্টিকাটার, ১১টি ব্লেড, ১০টি বিষাক্ত মলম, ১টি চাকু, ৯টি মোবাইল এবং নগদ ৩ হাজার ২৯০ টাকা উদ্ধার করা হয়। ভবিষ্যতেও এ ধরনের অভিযান চলবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়