বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

বিমানবাহিনী মহিলা কল্যাণ সমিতির ত্রাণ বিতরণ

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সেবা, সংস্কৃতি ও সৌহার্দ্য-এই মূলমন্ত্রকে সামনে রেখে প্রতিষ্ঠিত বিমানবাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) দেশের সাম্প্রতিক বন্যা পরিস্থিতিতে অসহায় মানুষের কল্যাণে তাদের সেবায় হাত বাড়িয়েছে। বন্যা দুর্গত মানুুষের দুর্দশা লাঘবে বাফওয়ার কেন্দ্রীয় সভানেত্রী তাহ্মিদা হান্নান গতকাল মঙ্গলবার সকাল ১০টায় তেজগাঁও পুরাতন বিমানবন্দরে উপস্থিত থেকে ত্রাণসামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন।
বাফওয়া সভানেত্রী বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী, ওষুধ ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট সিলেটগামী বাফওয়া টিমের কাছে হস্তান্তর করেন। উক্ত ত্রাণ বিতরণ কর্মসূচি বিমানবাহিনীর ত্রাণ কার্যক্রমের পাশাপাশি অব্যাহত থাকবে। সিলেট অঞ্চলসহ গাইবান্ধা, সিরাজগঞ্জ ও দেশের অন্যান্য বন্যা দুর্গত এলাকায় ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হবে। বাফওয়া কর্তৃক বন্যা পরবর্তী পুনর্বাসনের জন্যও বিভিন্ন অনুদানসহ কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।
বাফওয়া সভানেত্রী বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বাফওয়া কর্তৃক গৃহহীনদের জন্য গৃহনির্মাণের সুবিধার্থে ঢেউটিন বিতরণ কর্মসূচি এবং কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বাফওয়া কর্তৃক গবাদিপশু বিতরণের কার্যক্রম ঘোষণা করেন।
ত্রাণ বিতরণ ও হস্তান্তর অনুষ্ঠানে কেন্দ্রীয় কমিটির সহসভানেত্রীরা উপস্থিত ছিলেন। বাফওয়া সভানেত্রী দেশের বন্যা ও দুর্যোগ লাঘবে মহান আল্লাহর সাহায্য কামনা করেন। আইএসপিআর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়