বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর কার্যালয়ের ড্রাইভারকে মারধর : জবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলার প্রতিবেদন ২৮ জুলাই

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাড়ির হর্ন দেয়ায় উত্তেজিত হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের গাড়ির ড্রাইভার মো. নজরুল ইসলামকে মারধরের অভিযোগে কৌশিক সরকার সাম্য নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৮ জুলাই দিন ধার্য করেছেন আদালত।
গতকাল মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এ দিন ধার্য করেন। কৌশিক সরকার সাম্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সংগীত বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তাকেসহ এ মামলায় অজ্ঞাত আরো চার-পাঁচজনকে আসামি করা হয়েছে। গত সোমবার রাতে মারধর ও হত্যার হুমকির অভিযোগে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ড্রাইভার পরিচয়ে ভুক্তভোগী নজরুল ইসলাম বাদী হয়ে ওয়ারী থানায় মামলা দায়ের করেন। এদিকে এ মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার উপপরিদর্শক জহির হোসেন বলেন, তুচ্ছ ঘটনায় এই ড্রাইভারকে মারধর করা হয়। তিনি প্রধানমন্ত্রীর দপ্তরের ড্রাইভার। তবে রাষ্ট্রপতির ছেলের গাড়ির ড্রাইভার হিসেবে নিয়োজিত রয়েছেন। মামলার এজাহারে অভিযোগ করা হয়, গত ২৬ জুন সন্ধ্যা ৭টার দিকে ড্রাইভার নজরুল ইসলাম বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির নাতি ইসা আব্দুল্লাহকে (৮) প্রাইভেট পড়তে রাজধানীর ওয়ারী থানাধীন চামু ডেল্টার মোড়ে নিয়ে যান। সেখানে রাষ্ট্রপতির নাতিকে নামিয়ে দিয়ে বঙ্গভবনের উদ্দেশে রওয়ানা দিয়ে ওয়ারী থানাধীন চামু ডেল্টার মোড় হতে টিপু সুলতান রোডের মাথায় পৌঁছান তিনি। ওই সময় আসামি কৌশিক সরকার সাম্য মোবাইল ফোনে কথা বলতে বলতে রাস্তা পার হচ্ছিল। তখন ড্রাইভার নজরুল পেছন থেকে হর্ন দিলে সাম্য উত্তেজিত হয়ে গাড়ির দিকে তেড়ে আসেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে ড্রাইভারের মুখে থুথু নিক্ষেপের পর গাড়ির পেছনে জোরে লাথি মারেন সাম্য। এরপর সাম্যর পরিচয় জানার চেষ্টা করলে, তিনি উত্তেজিত হয়ে মোবাইলে অজ্ঞাত চার-পাঁচজনকে ডেকে নিয়ে আসেন। পরে তারা পরস্পর যোগসাজশে নজরুলের মুখে ও পিঠে এলোপাতাড়ি আঘাত করে। পরবর্তী সময়ে তারা ড্রাইভার নজরুলকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। উল্লেখ্য, আসামি কৌশিক সরকার সাম্য জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদকের অনুসারী হিসেবে পরিচিত। তবে কৌশিক ছাত্রলীগের কেউ নয় বলে দাবি করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকতার হুসাইন। এর আগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ২০১৯ সালের ৭ নভেম্বর কৌশিক সরকার সাম্যকে সাময়িক বহিষ্কার করে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়