বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

পাঁচ বছরের শিশু ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বদরুল ইসলাম (৫১) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। নগরীর বায়েজিদ বোস্তামি থানার রুবি গেট এলাকা থেকে সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। খাবারের প্রলোভনে ৫ বছরের ওই শিশুকে বদরুল ধর্ষণ করেছিল বলে অভিযোগ রয়েছে। গ্রেপ্তার বদরুল ইসলাম রুবি গেট এলাকার বাসিন্দা, তার বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার ঘাটলা গ্রামে। পুলিশ জানায়, ভুক্তভোগী শিশুটির মা একজন পোশাক কর্মী। প্রতিদিন সকালে চাকরিতে যাওয়ার সময় মেয়েকে স্থানীয় মাদ্রাসায় পড়তে দিয়ে যেতেন। শিশুটি নিজে সকাল ১০টায় মাদ্রাসা ছুটির পর বাসায় চলে আসে। কিন্তু ঘটনার দিন গত রবিবার সকাল ১১টার দিকে একই কলোনির ভাড়াটিয়া বদরুল বাসায় কেউ না থাকার সুযোগে ঘরে ঢুকে খাবারের প্রলোভন দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে। রাতে মা বাসায় ফিরলে বিষয়টি জানাজানি হয়।
এরপর সে দিনই রাত ১১টার দিকে ভিকটিমের মা বাদী হয়ে থানায় অভিযোগ করেন।
বায়েজিদ বোস্তামি থানার ওসি মো. কামরুজ্জামান বলেন, শিশুটির মা বাদী হয়ে মামলা করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে বদরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী আইনানুগ প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যদিকে ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়