বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

নাস্তা খেতে এসে অটোরিকশার ধাক্কায় মাদ্রাসাছাত্র নিহত

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নাস্তা খেতে এসে নারায়ণগঞ্জের ফতুল্লায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ফতুল্লার লালখাঁ গ্রামে দুর্ঘটনার পর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।
৭ বছর বয়সি সায়েম বাবা ও মায়ের একমাত্র সন্তান ছিল। তার বাবা একটি কারখানার কর্মচারী মোহাম্মদ আলী জানান, বাড়ির অদূরেই হাজি আলম চান নুরানি হাফিজিয়া মাদ্রাসার নুরানি শাখায় পড়ত সে।
বাড়ি থেকেই পায়ে হেঁটে মাদ্রাসায় যাতায়াত করত। মঙ্গলবার সন্ধ্যায় নাস্তা খেতে বাড়িতে এসেছিল। এমন সময় গলিতে লোকজনের হইচই শুনে ভিড়ের মধ্যে গিয়ে দেখেন যে সায়েম রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। তখন জানতে পারেন, একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দিয়ে চলে গেছে। উদ্ধার করে তাকে স্থানীয় খানপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
অবস্থার অবনতি হলে দ্রুত ঢামেকে নিয়ে আসা হয়। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি ফতুল্লা থানায় জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়