বিশেষ অধিকার ক্ষুণ্ন : এমপি হারুনের নোটিস নাকচ করলেন স্পিকার

আগের সংবাদ

ঢাকার তৃণমূলে আ.লীগের পদ পেলেন ৫৪ হাজার কর্মী : থানা-ওয়ার্ডে পদ পাচ্ছেন আরো সাড়ে ১২ হাজার > সংগঠন গোছাতে মাঠ চষে বেড়াচ্ছেন নগর নেতারা

পরের সংবাদ

নাশকতার পরিকল্পনা : ছাত্রদল নেতাসহ ৫ জন গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নাশকতা পরিকল্পনার অভিযোগে নগর ছাত্রদলের সহসাধারণ সম্পাদক মো. সাইফুল (৩২) ওরফে বার্মা সাইফুলসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫টি ছুরি উদ্ধার করা হয়েছে। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে নগরের পাঁচলাইশ থানার রহমান নগর এলাকার কে ব্লক থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার অন্যরা হলেন- দেলোয়ার হোসেন (২১), মোহাম্মদ আবিদ (২০), সাজ্জাদ (২০) ও ইমরান (২৩)। পাঁচলাইশ থানার ওসি মো. নাজিমুদ্দিন বলেন, পাঁচলাইশের রহমান নগর এলাকায় ছাত্রদলের বেশ কয়েকজন নেতাকর্মী রাতে অস্ত্রশস্ত্রসহ সমবেত হয়ে নাশকতার পরিকল্পনা করছে বলে গোপন সংবাদ পাওয়া যায়। পরে পুলিশের টিম সেখানে গেলে উপস্থিত ছাত্রদলের নেতাকর্মীরা পুলিশের কাজে বাধা দেয়।
এ সময় তাদের আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে এ সময় ধারালো ৫টি ছুরি জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়