টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

হাতিয়ায় স্বামীর ‘পিঁড়ির আঘাতে’ গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি : দ্বীপ উপজেলা হাতিয়ায় মোবাইল নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার পর স্ত্রীর মৃত্যু হয়েছে। স্থানীদের দাবি, স্বামীর পিঁড়ির আঘাতে এ মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। নিহতের শ্বশুর ও শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।
নিহত গৃহবধূ মেরিনা আক্তার (২৫) উপজেলার সোনাদিয়া ইউনিয়নের মাইজচরা গ্রামের আকবর হোসেনের মেয়ে। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়নের মাইজচরা গ্রামের আলাউদ্দিনের ছেলে মো. মহিউদ্দিনের সঙ্গে মোবাইল ফোন নিয়ে স্ত্রী মেরিনার বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে মহিউদ্দিন কাঠের পিঁড়ি দিয়ে স্ত্রীর শরীরে একাধিকবার আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নিজাম উদ্দিন বলেন, নিহত গৃহবধূর শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। বিষপানে মৃত্যু হয়েছে বলেও মনে হয়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
হাতিয়া থানার ওসি আমির হোসেন বলেন, স্বামীকে আটক করার চেষ্টা চলছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শ্বশুর-শাশুড়িকে থানায় রাখা হয়েছে।
মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে জানা যায়, মোবাইল নিয়ে ঝগড়ায় স্বামী স্ত্রীকে চড়-থাপ্পড় দেয়। এরপর ওই গৃহবধূ ঘরে ঢুকে তরল জাতীয় কিছু পান করে। হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়