টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

মিরসরাই : আন্তঃজেলা বাইক চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে আন্তঃজেলা মোটরবাইক চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে মিরসরাই পুলিশ। গত রবিবার রাত ৮টায় মিরসরাই পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া মোটরবাইক চোর রুবেলের দেয়া তথ্যের ভিত্তিতে রাতভর অভিযান চালিয়ে দুই সহযোগীসহ মোট ৭টি মোটরবাইক উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, গত কয়েকদিন ধরে মোটরবাইক চুরির একাধিক অভিযোগ পাওয়ার পর তদন্তে নেমে রবিবার রাতে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের খিলমুরালি গ্রাম থেকে গ্রেপ্তার করা হয় নিজাম উদ্দিনের ছেলে ইকবাল হোসেন রুবেলকে। এরপর তার দেয়া তথ্যমতে, উপজেলার মঘাদিয়া ইউনিয়নের তিনঘোরিয়ো টোলা, ফেনী সদরের লেমুয়া, নোয়াখালী ও চট্টগ্রামের সীতাকুণ্ডে অভিযান চালিয়ে তার তিন সহযোগী মো. বাবু (আটক), আব্দুল্লাহ আল নোমান ও গ্যারেজ মালিক ঈসমাইলকে গ্রেপ্তার করা হয়। এছাড়া এদের প্রত্যেকের দেয়া তথ্যমতে, ৭টি ডিসকভার ও পালসার মোটরবাইক উদ্ধার করা হয়। এদের মধ্যে রুবেলকে ডাকাতি ও চুরির মামলায় আদালতে তোলা হয়েছে। বাকিদের বাইক চুরির মামলায় আদালতে তোলা হয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা, মিরসরাই থানার উপপরিদর্শক (এসআই) রাজীব চন্দ্র পোদ্দার জানান, গতকাল সোমবার রুবেলসহ তিনজনকে আদালতে হাজির করা হয়েছে। আরো জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের কাছে রিমান্ডের আবেদন করা হবে।
মিরসরাই থানার ওসি কবির হোসেন বলেন, গত কিছু দিন ধরে আমরা মোটরবাইক চুরির কিছু অভিযোগ পাচ্ছিলাম। তারই নীরিখে অভিযান চালিয়ে এসব আসামিকে গ্রেপ্তার করা হয় এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ৭টি মোটরবাইক উদ্ধার করা হয়। মোটরবাইকগুলো কাগজপত্র পর্যালোচনা করে মালিকদের হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
ওসি আরো বলেন, বেশ অভিনব কায়দায় রুবেল ও তার সিন্ডিকেট চট্টগ্রামের মিরসরাই-সীতাকুণ্ড, নোয়াখালী জেলার বিভিন্ন এলাকা এবং ফেনীর জেলার বিভিন্ন এলাকা থেকে মোটরবাইক চুরি করে তা গ্যারেজ মালিক ঈসমাইলের কাছে বিক্রি করে দিত। ঈসমাইল তা দেশের বিভিন্ন জেলায় সরবারহ করত। রুবেলের কাছে মোটরবাইকের একটি মাদার চাবি আছে। যেটি দিয়ে সে ১০ মিনিটের মধ্যে মোটরবাইকের লক খুলতে পারে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়