টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

পিকআপসহ চোরাই গরু উদ্ধার, আটক ২

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় মিরসরাইয়ে একটি পিকআপসহ ২ জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার ভোর রাত সাড়ে ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই কলেজ রোডের সামনে অভিযান চালিয়ে গাড়ির চালক ও সহকারীকে আটক করে মিরসরাই থানা পুলিশ।
আটক গাড়ির চালক মো. জসিম উদ্দিন (৩৩) ল²ীপুর জেলার কমলনগর থানার চরজাঙ্গালীয় গ্রামের মৃত আববুল কাশেমের ছেলে এবং চালকের সহকারী মো. রানা (২০) কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার মজুমদার পাড়া এলাকার মৃত আবু তাহেরে ছেলে। তাদের সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।
মিরসরাই থানার উপপরিদর্শক খায়রুল হাসান বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে মহাসড়কে সোমবার ভোররাতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িতে থাকা ৩ জন পালিয়ে যায়। পরবর্তীতে গাড়ির চালক মো. জসিম উদ্দিন ও সহকারী মো. রানাকে গ্রেপ্তার করা হয়। এ সময় ১টি গাভী, ১টি ষাঁড়, ১টি ষাঁড় বাচুর উদ্ধার করা হয়। আটককৃত দুজনকে আদালতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, চট্টগ্রাম নেয়ার উদ্দেশে কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকা থেকে গরুগুলো গাড়িতে তোলা হয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়