টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

নরসিংদীতে সেপটিক ট্যাংকে পড়ে তিনজনের মৃত্যু

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাখন দাস, নরসিংদী থেকে : নরসিংদীর মাধবদীতে সেপটিক ট্যাংকে পড়ে দুই শ্রমিকসহ তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার গদাইচর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বাসাইল গ্রামের মো. এরশাদ মিয়ার ছেলে স্যানিটারি মিস্ত্রি জাহিদ (২৮), উত্তর সাটিরপাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে রংমিস্ত্রি বায়েজিদ আহমেদ (২২) এবং গদাইচর গ্রামের মো. কাউছার মিয়ার ছেলে আনিস (১৬)।
স্থানীয়রা জানান, বিকালে গদাইরচর আফিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার নবনির্মিত চারতলা ভবনের পূর্ব পাশের দেয়ালে দড়ি বেঁধে মিস্ত্রিরা রং করছিলেন। এ সময় রংমিস্ত্রিদের কাজ করার একটি যন্ত্র সেপটিক ট্যাংকে পড়ে যায়। পরে স্যানিটারি মিস্ত্রি জাহিদ তা তুলতে বাঁশ দিয়ে ট্যাংকের ভেতরে নামেন। তিনি সেখানে নেমে বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করেন। তাকে উদ্ধার করতে বায়েজিদ ট্যাংকে নামলে তারও কোনো সাড়া পাওয়া যায়নি। এরপর তাদের উদ্ধারে আনিস ভেতরে নামলে তারও সাড়াশব্দ পাওয়া যায়নি। খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিসের সদস্যরা তিনজনকে উদ্ধার করেন। এদের মধ্যে জাহিদ ও বায়েজিদকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আর আনিসকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।
মাধবদী ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার সুলতান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করি। মূলত বিষাক্ত গ্যাসের কারণে অক্সিজেন স্বল্পতায় তাদের মৃত্যু হয়েছে। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুজ্জামান বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়