টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

দেশে ফিরে হোটেল ওয়েস্টিনে উঠলেন রওশন এরশাদ

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ প্রায় আট মাস ব্যাংককে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। গতকাল সোমবার বেলা সাড়ে ১২টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি। এর আগে সকালে থাই এয়ারওয়েজের বিমানে ব্যাংকক থেকে রওনা হন বিরোধীদলীয় নেতা। রওশন এরশাদকে স্বাগত জানাতে বিমানবন্দরে যান পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, কো-চেয়ারম্যান রুহুল আমিন হাওলাদার, ভাইস চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলাসহ দলের নেতাকর্মীরা।
জানা গেছে, রওশন এরশাদ গুলশানের হোটেল ওয়েস্টিনে থাকবেন। জাতীয় সংসদের চলমান বাজেট অধিবেশন শেষে ৪ জুলাই আবার রুটিন চেকআপের জন্য তার ব্যাংককে যাওয়ার কথা রয়েছে। বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব মামুন হাসান এসব তথ্য জানিয়েছেন।
রওশন এরশাদ হোটেলে কেন উঠেছেন, জানতে চাইলে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, রওশন এরশাদ এখনো পূর্ণাঙ্গ সুস্থ নন। সংসদের বাজেট অধিবেশনে যোগদানের জন্য দেশে এসেছেন। বাসায় গেলে দলীয় নেতাকর্মীসহ অনেকে ভিড় করতে পারেন। তাই ভিড় এড়ানোর জন্য তিনি হোটেলে উঠেছেন।
এছাড়া হাসপাতালে এতদিন তিনি যে পরিবেশে ছিলেন, সেই পরিবেশের সঙ্গে মিল রাখার জন্যও হোটেলে উঠেছেন তিনি। আগামী ৪ জুলাই চিকিৎসার উদ্দেশ্যে আবার ব্যাংকক যাবেন বলেও জানান তিনি।
উল্লেখ্য, গত বছরের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডের ব্যাংকক নেয়া হয়। সেখানে তার সঙ্গে ছিলেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ। এর আগে দেশে প্রায় এক মাসের মতো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রওশন এরশাদ।
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধীদলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়