টিপু হত্যা মামলা : মুসার স্বীকারোক্তিমূলক জবানবন্দি

আগের সংবাদ

ভিটাহীন সংসার, আকাশ মাথায় : বহু শিক্ষাপ্রতিষ্ঠান এখনো পানির নিচে, সিলেট-সুনামগঞ্জে নতুন করে বাড়ছে পানি

পরের সংবাদ

গজারিয়ায় ছয় রেস্টুরেন্টের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশিত: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : গজারিয়ার ভবেরচর বাসস্ট্যান্ড ও পুরান বাউশিয়া এলাকার ৬টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই প্রতিষ্ঠানগুলোকে ২ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। প্রতিষ্ঠানগুলো হলো- ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় গজারিয়া হাইওয়ে রেস্টুরেন্ট, ঢাকা মিস্টি মুখ, বাংলা রেস্টুরেন্ট আর রাজ্জাক রেস্তোরাঁ এবং পুরান বাউশিয়া এলাকার উজানভাটি রেস্টুরেন্ট।
গতকাল সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযান চালিয়ে এসব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেন গজারিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ ইয়াসমিন সুলতানা।
এ সময় তিতাস গ্যাসের নারায়ণগঞ্জের সোনারগাঁও শাখার ডিজিএম প্রকৌশলী সুরুজ আলমসহ গজারিয়া থানা পুলিশ উপস্থিত ছিল।
ডিজিএম প্রকৌশলী সুরুজ আলম জানান, ভবেরচর ও পুরান বাউশিয়া এলাকায় গড়ে ওঠা ৬টি রেস্টুরেন্টের মালিক দীর্ঘদিন ধরে গ্যাস চুরি করে আসছে। পরবর্তী সময়ে তিতাস গ্যাস কোম্পানি কর্তৃপক্ষ কারখানাগুলোর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। তিনি আরো জানান, আজ (গতকাল সোমবার) থেকে উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। অবৈধ সংযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন করা পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়