সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

শ্রীমঙ্গল : পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কবিতা পাঠের আসর

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) : পদ্মা সেতুর উদ্বোধনের মাধ্যমে দেশের দক্ষিণাঞ্চলকে সারাদেশের সঙ্গে সংযুক্ত করায় প্রধানমন্ত্রীকে অভিবাদন জানিয়ে গত শনিবার রাতে শ্রীমঙ্গল উপজেলা প্রেস ক্লাবে আয়োজন করা হয় আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পদ্মা সেতু নিয়ে রচিত কবিতা পাঠের আসর। প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি শামীম আক্তার হোসেন মিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব। বিশেষ অতিথির বক্তব্য দেন অধ্যাপক অবিনাশ আচার্য্য, প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির নেতা জহর তরফদার, ন্যাপ মৌলভীবাজার জেলা কমিটির আহ্বায়ক চৌধুরী নিহারেন্দু হোম সজল, জাসদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি এলেমান কবির। এছাড়া বক্তব্য দেন একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি বিকুল চক্রবর্তী, প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রজত শুভ্র চক্রবর্তী, সাংবাদিক কাউছার আহমদ রিয়ন প্রমুখ। এ সময় পদ্মা সেতু নিয়ে লেখা অধ্যাপক অবিনাশ আচার্য্যরে কবিতা পাঠ করেন শ্রীমঙ্গল সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক কামরুল হাসান দুলন ও চা বাগান ব্যবস্থাপক বিকাশ সিংহের কবিতা আবৃত্তি করেন সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী। স্বরচিত কবিতা আবৃত্তি করেন বঙ্গ কবি লুৎফুর রহমান। এ সময় বঙ্গবন্ধু, পদ্মা সেতু ও দেশের গান করেন প্রখ্যাত সংগীত শিল্পী তারেক ইকবাল চৌধুরী, শ্যামল আচার্য্য ও হৃদি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়