সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

শেরপুর : দুই মাদক ব্যবসায়ী আটক, ফেনসিডিল ও মদ জব্দ

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ী শহরের উত্তর বাজার এলাকা থেকে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল রয়েল স্টেজ হুইস্কিসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার দুপুরে উজ্জ্বল কম্পিউটার এবং লোকনাথ হেয়ার কাটিং সেলুনে অভিযান চালিয়ে এসব মদ জব্দ ও অভিযুক্তদের আটক করা হয়।
আটককৃতরা হলো- পৌর শহরের কাচারীপাড়া মহল্লার মধুসূদন রায়ের ছেলে সঞ্জয় সূত্রধর (২৪) ও পানেশ চন্দ্র শীলের ছেলে লোকনাথ চন্দ্র শীল (২৫)। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দুপুর ১২টার দিকে পৌর শহরের উত্তর বাজার উজ্জ্বল কম্পিউটারে অভিযান চালিয়ে উজ্জ্বলকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী পাশে থাকা একই মার্কেটের লোকনাথ হেয়ার কাটিং সেলুন থেকে বস্তা ও ব্যাগে ভর্তি ১৯০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল ৩৭৫ এমএল ভারতীয় রয়েল স্টেজ হুইস্কি মদ জব্দ ও দুজনকে আটক করা হয়।
একই সঙ্গে জড়িত থাকার অভিযোগে লোকনাথ চন্দ্র শীলকেও আটক করা হয়।
নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল জানান, সঞ্জয় এর আগেও বিদেশি মদসহ পুলিশের হাতে ধরা পড়েছিল। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। আটক দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়