সেন্ট লুসিয়ায় ধীরে এগুগোচ্ছে উইন্ডিজ

আগের সংবাদ

বিধ্বস্ত শহরে ভূতুড়ে নিস্তব্ধতা : আদালতের নিয়মিত বিচারকাজ বন্ধ > অফিসপাড়া নিথর > বন্ধ হাসন রাজা মিউজিয়াম > পথে পথে ক্ষতচিহ্ন

পরের সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতির সময় আটক ৪

প্রকাশিত: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : উখিয়া উপজেলায় রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ রোহিঙ্গাকে আটক করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন। গতকাল রবিবার রাত ১টার দিকে রোহিঙ্গা ক্যাম্প-১৯ থেকে তাদের আটক করা হয় বলে জানান ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার কামরান হোসেন। আটককৃতরা হলো- ক্যাম্প-১৯ এর এ/৮ ব্লকের মোহাম্মদ ফারুক (২৬), মো. রফিক (৪২), সৈয়দ উল্লাহ (২৬), মোহাম্মদ আব্দুল হাই (২৬)। তিনি জানান, ১৯/২০ জন সন্ত্রাসী অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরের ভিত্তিতে এপিবিএনের একটি দল রাতে রোহিঙ্গা ক্যাম্প-১৯ এর এ/৮ ব্লকে অভিযান চালায়। এ সময় দেশীয় অস্ত্রসহ আটক করা হয় ৪ জনকে। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে বলেও জানান এই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়